আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Asha Ngo Job Circular

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।আশা বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভরশীল ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান। বিশ্বখ্যাত ফোর্বস ম্যাগাজিনের সমীক্ষায় আশা বিশ্বের শীর্ষতম ক্ষুদ্রঋণ প্রদানকারী সংস্থা হিসেবে স্বীকৃত।সম্প্রতি আশা এনজিও চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Asha Ngo Job Circular

১।পদের নামঃ এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
পদসংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ বিএসএসি/এমএসসি (কম্পিউটার সায়েন্স/আইটি/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/সমমান ইঞ্জিনিয়ারিং ডিগ্রী) ও এক বছরের অভিজ্ঞতা।
বেতনঃ ৩০,০০০ টাকা

সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন এই ওয়েবসাইটে। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি  সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Asha Ngo Job Circular

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদন শেষ তারিখ: ৩১ মে, ২০২১

অফিশিয়াল ওয়েবসাইট: www.asa.org.bd

আবেদন করতে ভিজিট করুনঃ jobs.bdjobs.com

আশা দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন ও দারিদ্র্য বিমোচনের লক্ষ্য নিয়ে ১৯৭৮ সালে যাত্রা শুরু করে।ডিসেম্বর ২০১১ পর্যন্ত বাংলাদেশের ৬৪টি জেলার ৫১১টি থানার ৩,১৫৪টি ব্রাঞ্চ কার্যালয়ের মাধ্যমে আশা’র কার্যক্রম পরিচালিত হচ্ছে। ডিসেম্বর ২০১১ পর্যন্ত আশার মোট তহবিলের পরিমাণ প্রায় পাঁচ হাজার সাতশ সাতান্ন কোটি টাকা।বাংলাদেশ ছাড়াও আশা ভারত, পাকিস্তান, শ্রীলংকা, মিয়ানমার, কম্বোডিয়া, ফিলিপাইন, নাইজেরিয়া, ঘানা, কেনিয়া, তানজানিয়া এবং উগান্ডা তে ক্ষুদ্রঋণ বিতরণ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here