মুরগি ডিম না দেওয়ায় থানায় অভিযোগ, তদন্তে পুলিশ

মুরগি ডিম না দেওয়ায় থানায় অভিযোগ

মুরগি ডিম না দেওয়ায় থানায় অভিযোগ, তদন্তে পুলিশ: মুরগি ডিম না দেওয়ায় থানায় অভিযোগ দায়ের করেছেন এক ব্যক্তি। এ অভিযোগের পর তদন্ত করতে নামে পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, পুনে জেলার লোনি কালভোর এলাকার মাঠোবাচি আলন্দির কয়েকটি পোল্ট্রি ফার্মে মুরগি গতসপ্তাহ থেকে ডিম দেওয়া বন্ধ করে দেয়। এতে পোল্ট্রি ব্যবসায়ীরা লাখ লাখ টাকা লোকসানে পড়ে। এ জন্য লোনি কালভোর থানায় অভিযোগ দায়ের করা হয়। পোল্ট্রি মালিকরা থানায় এ ঘটনার তদন্ত দাবি করেন। এতে পুলিশও কিছুটা হতবাক হয়ে যায়। 

মুরগি ডিম না দেওয়ায় থানায় অভিযোগ

অভিযোগকারীদের একজন লক্ষী ভোঁদওয়ে লোনি কালভোরের মহাটোবার আল্যান্ডি অঞ্চলের পোল্ট্রি মলিক। তিনি ১১ এপ্রিল একটি সংস্থা থেকে মুরগির খাবার কিনেছিলেন। এই খাবারটি মুরগিগুলোকে দেওয়ার পর মুরগি ডিম দেওয়া বন্ধ করে দেয় বলে তিনি মনে করছেন। মুরগি কেন ডিম দিচ্ছে না এমন প্রশ্ন উঠেছে? কেউ ডিম চুরি করছে কিনা তা নিয়েও সন্দেহ দেখা দিয়েছে। ঘটনায় তদন্ত টিম গঠন করা হয়েছে। 

এরপরে মুরগির ব্যবসায়ীরা একটি ল্যাবে মুরগি পরীক্ষা করান। প্রাথমিকভাবে জানা গেছে, যে নতুন খাওয়ানো খাবারের কারণে মুরগি ডিম দিচ্ছে না। পুরো বিষয়টি নিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে আলোচনা করা হয়েছে। ঘটনা নিশ্চিত হওয়ার পরেই পুলিশে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়। 

এ ঘটনা তদন্ত শুরু হয়েছে, সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।

সূত্র: জি-নিউজ। 

আরও পড়ুন: যেভাবে দেহব্যবসায় ঝুঁকছেন করোনায় কর্মহীন শিক্ষার্থীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here