Railway Job Circular 2021 | বাংলাদেশ রেলওয়ে নিয়োগ ২০২১

Railway Job Circular 2021
Railway Job Circular 2021

রেলওয়ে নিয়োগ ২০২১ (Railway Job Circular 2021): দৈনিক জনকণ্ঠ পত্রিকার মাধ্যমে বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ রেলওয়ে প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং বাংলাদেশ রেলওয়ে জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১| Railway Job Circular 2021

 পদের নাম  পদ সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
সহকারী প্রকৌশলী (সিভিল)০৫ টিবিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) পাশ।
উপ-সহকারী প্রকৌশলী (ওয়ে)০২ টিবিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) পাশ।
উপ-সহকারী প্রকৌশলী (ব্রীজ)০১ টিবিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) পাশ।
উপ-সহকারী প্রকৌশলী (সিগন্যাল)০১ টিইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা পাশ।
উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক)০১ টিইন্সটিটিউট হতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স সমতুল্য ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা পাশ।
উপ-সহকারী প্রকৌশলী (টেলিকম)০১ টিইন্সটিটিউট হতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স সমতুল্য ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা পাশ।
রিসেটেলমেন্ট সহকারী১৩ টিস্নাতক ডিগ্রী পাশ।
মোট পদসংখ্যা২৪ টি

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

(Railway Job Circular 2021 )

বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় চাকরির খবরের বিস্তারিত
প্রতিষ্ঠান / সংস্থার নামবাংলাদেশ রেলওয়ে
প্রতিষ্ঠান / সংস্থার ধরণ –সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণ –স্থায়ী  – ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরি –সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গ –পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমা –১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধা –বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইট –www.railway.gov.bd
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ

রেলওয়ে নিয়োগ ২০২১ | Railway Job Circular 2021

একনজরে বাংলাদেশ রেলওয়ে

বাংলাদেশ রেলওয়ে বাংলাদেশের সরকারি রেল পরিবহন সংস্থা। এর সদর দপ্তর ঢাকায় অবস্থিত। ১৯৯০ খ্রিষ্টাব্দে এই সংস্থা নব্য প্রতিষ্ঠিত রেলপথ মন্ত্রণালয়ের অধীন নিজের কার্যক্রম পরিচালনা করে। অপরদিকে ঢাকা-চট্টগ্রাম রুটে প্রায় ১০০ কিমি অতিরিক্ত পথ পাড়ি দিতে হয়।

মিশন: রেলওয়ে পরিবহন ব্যবস্থা সম্প্রসারণ এবং আধুনিকায়নের মাধ্যমে দেশব্যাপী নিরাপদ, সাশ্রয়ী, দক্ষ ও পরিবেশবান্ধব রেলওয়ে নেটওয়ার্ক গড়ে তোলা।

ভিশন: নিরাপদ, সাশ্রয়ী, আধুনিক ও পরিবেশবান্ধব রেলওয়ে পরিবহন ব্যবস্থা।

বাংলাদেশ রেলওয়ে জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ রেলওয়ে এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

(Railway Job Circular 2021 )

রেলওয়ে নিয়োগ

আবেদন প্রক্রিয়া: pbrlp.teletalk.com.bd আগ্রহী প্রার্থীরা এ-র মধ্যেমে আবেদন করতে পারবেন। 

রেলওয়ে নিয়োগ 2021

আবেদন শুরু সময়: ১৮ মার্চ ২০২১ তারিখে আবেদন শুরু হবে।

Railway Job Circular 2021

আবেদন শেষ সময়: ০১ এপ্রিল ২০২১ তারিখে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

(Railway Job Circular 2021 )

📝 রেলওয়ে নিয়োগ আবেদনের শর্তাবলী

১। পদ্মা সেতু রেল সংযােগ প্রকল্পে বিভিন্ন পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্পের মেয়াদকালের জন্য মাসিক সাকুল্য বেতনে জনবল নিয়ােগ পরীক্ষা ২০২১-এর বিজ্ঞপ্তি, Online-এ আবেদনপত্র পূরণের নিয়মাবলী, SMS- এর মাধ্যমে পরীক্ষার ফি প্রদানের নিয়মাবলী ও অন্যান্য প্রয়ােজনীয় তথ্যাদি ওয়েবসাইট http://pbrlp.teletalk.com.bd এ পাওয়া যাবে।

২। পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://pbrlp.teletalk.com.bd এই ওয়েবসাইটে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত ছকে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

📄 রেলওয়ে নিয়োগ আবেদনের সময়সীমা নিম্নরূপ:

👉 Online -এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ: ১৮/০৩/২০২১ খ্রি:

👉 Online -এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ০১/০৪/২০২১ খ্রি:।

৩। বিজ্ঞাপনে উল্লেখিত পদসমূহের মধ্যে একজন আবেদনকারী সমগ্রেডের ১(এক) ক্যাটাগরির বেশী পদে আবেদন করতে পারবেন না।

৪। বিজ্ঞাপন প্রকাশের তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে। কেবলমাত্র মুক্তিযােদ্ধা ও শহীদ মুক্তিযােদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। তবে মুক্তিযােদ্ধা ও শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর।

৫। বিভাগীয় প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে Online-এ আবেদন করতে হবে। তবে তাদের মৌখিক পরীক্ষার সময় প্রত্যয়নপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে।

Railway Job Circular 2021

৬৷ উল্লেখিত ৭(সাত) ক্যাটাগরির নিয়ােগ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে। প্রকল্পের মেয়াদ শেষে পদসমূহ স্বয়ংক্রিয়ভাবে বিলুপ্ত হবে এবং | নিয়ােগ পত্রই অব্যহতিপত্র হিসেবে গণ্য হবে।।

৭৷ নিয়ােগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযােজ্য বিধি ও কোটা অনুসরণ করা হবে।

৮। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।।

৯। কর্তৃপক্ষ পদ সৃজন, পদোন্নতি, অবসর, মৃত্যু প্রভৃতি কারণে পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

১০৷ উপজাতি, আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য/এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের মূলকপি মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

১১। মৌখিক পরীক্ষার সময় সকল সনদের মূলকপি এবং সত্যায়িত অনুলিপির এক কপি সঙ্গে আনতে হবে।

রেলওয়ে নিয়োগ ২০২১ | Railway Job Circular 2021

✒️ আবেদনপত্র পূরণ সংক্রান্ত শর্তাবলি:

✒️ Online- আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৮০ pixel) ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৩০০ | pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।।

✒️ Online- আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে; সেহেতু Online আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

✒️ প্রার্থী Online. পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়ােজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন।

✒️ SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান Online. আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং Signature Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে।

রেলওয়ে নিয়োগ ২০২১

✒️ নির্ভুলভাবে আবেদনপত্র Submit সম্পন্ন করা প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s Copy পাবেন। প্রার্থী উক্ত Applicant’s Copy প্রিন্ট বা Download করে সংরক্ষণ করবেন।

✒️ Applicant’s Copy তে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk prepaid mobile নম্বরের মাধ্যমে ০২(দুই)টি SMS করে পরীক্ষার ফি বাবদ ১০০.০০ (একশত) টাকা ও সার্ভিস চার্জ বাবদ ১২.০০ (বার) টাকাসহ মােট ১১২.০০ (একশত বার) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন।

এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, ‘Online . আবেদনপত্রের সকল অংশ পূরণ করে Submit করা হলেও পরীক্ষার ফি জমা দেয়া পর্যন্ত Online- আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না।

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

(Railway Job Circular 2021 )

👉 ১ম SMS:

PBRLP<space> User ID লিখে Send করতে হবে 16222 নম্বরে।

Example: PBRLP ABCDEF

👉 দ্বিতীয় SMS:

PBRLP<space> Yes <space>PIN লিখে Send করতে হবে 16222 নম্বরে।

Example: PBRLP YES 12345678

✒️ প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://pbrlp.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধু যােগ্য প্রার্থীদের) যথাসময়ে জানানাে হবে। Online-এ আবেদনপত্রে প্রার্থীর প্রদও মােবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।

✒️ SMS-এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রােল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষা কেন্দ্র ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download or সমলিত প্রবেশপত্র প্রার্থী Download পর্বক রংঙ্গিন Print করে নিবেন। প্রার্থী এই প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন।

রেলওয়ে নিয়োগ ২০২১

✒️ শুধুমাত্র টেলিটক প্রি-পেইড মােবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID, Serial এবং PIN পুনরুদ্ধার করতে পারবেন।

(1.) User ID Gtatatea PBRLP<space> Help<space> User<space> User ID & Send to 16222 Example: PBRLP Help User ABCDEF & send to 16222

(II.) PIN Number olaf 21196 PBRLP<space> Help<space>PIN<space>PIN No & send to 16222 Example: PBRLP Help PIN 12345678 & send to 16222

✒️ Online-এ আবেদন করতে কোনাে সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা [email protected] এবং [email protected] ই-মেইলে যােগাযােগ করা যাবে।

(Mail 97 subject-u Organization Name: PBRLP, Post Name *****, Applicant’s User ID ও Contract Number অবশ্যই উল্লেখ করতে হবে; )

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

(Railway Job Circular 2021 )

👉 ১৩. প্রার্থীর যােগ্যতা যাচাই:

যদি কোন প্রার্থী কোন ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযােগে দন্ডিত হন কিংবা কোন সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষ কর্তৃক চাকরি হতে বরখাস্ত হয়ে থাকেন এবং উক্তরুপ বরখাস্তের পর দুই বছর অতিক্রান্ত না হলে তিনি আবেদন করার জন্য যােগ্য বিবেচিত হবেন না।

১৪. আবেদনকৃত প্রার্থীগণের মধ্যে হতে প্রাতিষ্ঠানিক শিক্ষাগত যােগ্যতার ভিত্তিতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। ক্ষেত্রমতে, প্রার্থীগণের লিখিত পরীক্ষা/পরীক্ষাসমূহের ফলাফল অনুযায়ী প্রস্তুতকৃত মেধাক্রমের ভিত্তিতে উপযুক্ত প্রার্থীগণকে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। এ ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অগ্রগণ্য হবে।

১৫. পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র পরবর্তীতে SMS এর মাধ্যমে জানানাে হবে।

১৬. নিয়ােগ সংক্রান্ত যে কোন বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে রেজিস্ট্রশন সম্পন্ন করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

রেলওয়ে নিয়োগ ২০২১

Railway Job Circular 2021

বাংলাদেশ রেলওয়ে অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি নিচে দেওয়া হলো:

Railway Job Circular 2021
Railway Job Circular 2021
Railway Job Circular 2021
রেলওয়ে নিয়োগ ২০২১
Railway Job Circular 2021
রেলওয়ে নিয়োগ ২০২১

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

(Railway Job Circular 2021 )

আপনি যা খোঁজার কারণে এই পৃষ্ঠায় এসেছেন:

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২১, বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় নিয়োগ ২০২১, Bangladesh Railway Job Circular 2021

Railway Job 2021

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদন ফরম, bangladesh railway niyog biggopti, bangladesh railway niyog biggopti 2021, বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ রেলওয়ে নিয়োগ, রেলওয়ে নিয়োগ ২০২১

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ রেলওয়ে, সিআরবি চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ রেলওয়ে নতুন বিজ্ঞপ্তি,বাংলাদেশ রেলওয়ে নতুন নিয়োগ,বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি টোটো,

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি bangladesh railway job circular 2021

রেলওয়ে নিয়োগ ২০২১

Bangladesh Railway Job Circular 2021


বাংলাদেশ রেলওয়ে রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ রেলওয়ে রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2021, সহকারী স্টেশন মাস্টার নিয়োগ বিজ্ঞপ্তি,রেলওয়ে নিরাপত্তা বাহিনী নিয়োগ ২০২১,বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিধিমালা, বাংলাদেশ রেলওয়ে নিয়োগ ২০২১

রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

রেলওয়ে নিয়োগ,রেলওয়ে নিয়োগ ২০২১, রেলওয়ে নিয়োগ 2021, রেলওয়ে নিয়োগ সহকারী স্টেশন মাস্টার, বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি, রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি, রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, রেলওয়ে নিরাপত্তা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

রেলওয়ে নতুন নিয়োগ

বাংলাদেশ রেলওয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ রেলওয়ে নিয়োগ ২০২১, রেলওয়ে বুকিং সহকারী নিয়োগ বিজ্ঞপ্তি, রেলওয়ে স্টেশন মাস্টার নিয়োগ বিজ্ঞপ্তি, রেলওয়ে নিয়োগ রাজশাহী, রেলওয়ে পশ্চিমাঞ্চল নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রকাশিত অন্যান্য চাকরির বিজ্ঞপ্তিসমূহ:

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১- DDM job circular 2021

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। Palli bidyut job circular 2021

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here